প্রতিদিন বিশ্বব্যাপী কোটি কোটি ইউজার তাদের প্রয়োজনীয় তথ্যের জন্যে প্রতিনিয়ত বিভিন্ন বিষয়ের উপর ইউটিউব এ সার্চ করে থাকেন

বর্তমান সময়ে সবচেয়ে বড় ভিডিও স্ট্রিমিং প্লাটফর্ম হিসেবে ইউটিউব জনপ্রিয়তার শীর্ষে। এডুকেশন, এন্টারটেইনমেন্ট, স্পোর্টস, নিউজ থেকে শুরু করে রান্নাবান্না, প্রযুক্তি, আইটি, ভ্রমণ,রূপসজ্জা সহ প্রায় সব ধরনের ভিডিও রয়েছে ইউটিউবে। ইউটিউব যেমন শিক্ষা-বিনোদনের এক অনন্য মাধ্যমে পরিণত হয়েছে, তেমনি ইউটিউব বর্তমান সময়ে অর্থ উপার্জনেরও একটি জনপ্রিয় মাধ্যম। প্রতিনিয়তই অসংখ্য ভিডিও কন্টেন্ট বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে এই সাইটে আপলোড করা হচ্ছে। আর সেই সাথে কন্টেন্ট ক্রিয়েটরদের জন্যে তাদের স্কিল সারা বিশ্বের কাছে পৌঁছে দেবার পাশাপাশি আয়েরও উৎস হিসেবে বেশ কদর রয়েছে।

ইনফ্লুয়েন্সার মার্কেটিং এর পাশাপাশি এখনকার ব্যবসার প্রচার প্রসারে প্রডাক্ট কিংবা সার্ভিসের প্রমোশনে ইউটিউব একটি শক্তিশালী মাধ্যম হিসেবে ব্যবহৃত হচ্ছে। আজকাল অনেক ক্ষেত্রেই দেখা যায়, ইউজাররা যে কোন প্রডাক্ট কিংবা সার্ভিস সম্পর্কে জানতে ইউটিউবে বিভিন্ন প্রডাক্ট এর রিভিউ, প্রডাক্ট ব্যবহারকারীদের মন্তব্য কিংবা এক্সপেরিয়েন্স জেনে নেওয়ার পর সেই প্রডাক্ট বা সার্ভিসটি গ্রহণে আগ্রহী হয়ে থাকেন। তাই আপনার ব্যবসাকে ডিজিটাল মাধ্যমেও সচল রাখতে আপনাকে ইউটিউবে অনেক বেশি এগিয়ে থাকতে হবে। আর আপনার চলার পথকে আরও সুগম করতে আমাদের রয়েছে ইউটিউব মার্কেটিং এর কমপ্লিট সল্যুশন।

ব্যবসার প্রচারে ইউটিউবে আপনার চ্যানেল ক্রিয়েট করা থেকে শুরু করে লোগো তৈরি, চ্যানেল আর্ট ডিজাইন, চ্যানেল ডেসক্রিপশন সহ ফুল অপটিমাইজেশন করে থাকি। এছাড়া ইউটিউবের ভিডিও ভিউ বাড়ানোর জন্যে ভিডিও টাইটেল ও এসইও ফ্রেন্ডলি ডেসক্রিপশন, কিওয়ার্ড রিসার্চ, থাম্বলেন ডিজাইন সহ সকল কাজে সহায়তা করে থাকি। সেই সাথে সঠিক টার্গেট অডিয়েন্স অনুসারে আপনার চ্যানেলের সাবস্ক্রাইবার ও ভিডিও ভিউ এবং এঙ্গেজমেন্ট বাড়ানোর জন্যে অরগানিক ও পেইড উপায়ে প্রমোশন করে থাকি।

বিস্তারিত জানতে আমাদের কল করুন অথবা ফেসবুক পেজে ইনবক্স করুন।

মূল্য তালিকা

কল করুন +৮৮০১৮৬৩৬৬৯৯২২

has been added to your cart:
Checkout