ফটোগ্রাফি

এখনকার সময়ে অনলাইন ব্যবসায় ফটোগ্রাফি

অনলাইন কিংবা ডিজিটাল প্লাটফর্মের ব্যবহার বেড়ে যাওয়ার সাথে সাথে ক্রেতা আকর্ষণে উদ্যোক্তাগণ প্রডাক্ট কিংবা সার্ভিসের প্রমোশনে সোশ্যাল মিডিয়ায় সেই সংক্রান্ত প্রডাক্টের ছবিসহ বিজ্ঞাপন দিয়ে থাকেন। আবার ওয়েবসাইটে ক্রেতাদের জন্যে প্রতি নিয়ত নতুন সব প্রডাক্টের ক্যাটালগ ইমেজ দিয়ে থাকেন। যা দেখে আপনার কাস্টমার সহজেই প্রডাক্ট কেনার সিদ্ধান্ত নিতে পারছেন। তাই আপনার প্রডাক্টের জন্যে প্রয়োজন ভালোমানের প্রডাক্ট ফটোগ্রাফি।

আপনি যদি উন্নতমানের এবং আধুনিক উপায়ে আপনার প্রডাক্ট বা সার্ভিসের ছবি না তোলেন, তবে আপনি প্রতিযোগিতার বাজারে বেশ পিছিয়ে যাবেন। এতে করে ডিজিটাল প্লাটফর্মে আপনার কাস্টমার কমতে শুরু করবে। ফলে সেল কমে আসবে। এর এভাবে চলতে থাকলে বছর শেষে লাভের মুখ আর দেখা হবে না। হয়ত ভাবছেন, এতো সব কিছু কিভাবে ম্যানেজ করবেন, এই তো? কিংবা ভাবছেন, বাজেটের ভেতর এতো সব কাজ কিভাবে গুছিয়ে করবেন? আপনার টেনশন দূর করতে সিডিএম আপনাদের জন্যে নিয়ে এলো ফটোগ্রাফির এক কমপ্লিট সল্যুশন।

আমাদের এই সার্ভিসে আপনি পাচ্ছেন দক্ষ ফটোগ্রাফার দ্বারা আপনার প্রডাক্টের নিখুঁত ছবি, যা বাস্তবের প্রডাক্টের সাথে যথেষ্ট সাদৃশ্যপূর্ণ। আমরা বিভিন্ন ড্রেস থেকে শুরু করে ছোট গহনা, এক্সেসরিজ, ইলেক্ট্রনিক্স, ইত্যাদির ফটো শুট করে থাকি। আমাদের স্টুডিও সেট আপে লাইট সেটিং থেকে শুরু করে সকল ধরনের সুবিধা রয়েছে। ফলে প্রডাক্টের ইমেজ কোয়ালিটি ডিজিটাল মিডিয়ায় প্রমোশনের খুবই উপযোগী। এছাড়া উন্নতমানের ক্যামেরা, লেন্স ও দক্ষ ফটোগ্রাফার দ্বারা প্রতিটি ফটোশুট করা হয়ে থাকে। সেই সাথে আমরা ইমেজের এডিটিং সার্ভিসও প্রদান করে থাকি।

বিস্তারিত জানতে আমাদের কল করুন অথবা ফেসবুক পেজে ইনবক্স করুন।