মার্কেটিং স্ট্র্যাটেজি

আপনি যত বেশি কৌশলী হয়ে ব্যবসার জন্যে বিভিন্ন প্ল্যানিং করবেন, তত বেশি ব্যবসায় স্থায়িত্ব এবং লাভ দুটোই ধরে রাখা সম্ভব

আপনার বিজনেসে প্রডাক্ট বা সার্ভিস প্রমোশন কিংবা সেলস বাড়ানোর জন্যে পরিকল্পিত উপায়ে মার্কেটিং কৌশল নির্ধারণ করতে হবে। আপনি যত বেশি কৌশলী হয়ে ব্যবসার জন্যে বিভিন্ন প্ল্যানিং করবেন, তত বেশি ব্যবসায় স্থায়িত্ব এবং লাভ দুটোই ধরে রাখা সম্ভব।

1400+400

সবার প্রথমে আপনার ব্যবসার ধরণ এবং প্রডাক্টের ডিম্যান্ড এনালাইসিস করে বের করতে হবে এটি বর্তমান বাজারে ক্রেতাদের কতটুকু আকৃষ্ট করতে সক্ষম এবং সেই সাথে যেই এলাকায় প্রডাক্ট বা সার্ভিসের কাটতি বাড়াতে চাচ্ছেন, সেখানকার ইউজারদের মধ্যে সার্ভে সহ বিভিন্ন উপায়ে বায়ার পারসনা খুঁজে বের করতে হবে। এখন নির্ধারিত সার্ভিস কিংবা প্রডাক্টটি অফলাইনে প্রমোশন করবেন নাকি অনলাইনে এবং অনলাইন হলে কোন সোশ্যাল মিডিয়া কিংবা ডিজিটাল প্ল্যাটফর্মে আপনি প্রমোশন করবেন, তার জন্যে অনুমেয় আর.ও.আই অনুযায়ী কি পরিমান বাজেট রাখবেন সেটিও আপনাকে নির্ধারণ করতে হবে। অতঃপর ‘স্মার্ট গোল’ কিংবা ‘সওয়াট এনালাইসিস’ এর মাধ্যমে আপনার প্ল্যানিং এর শক্তিশালী দিক এবং দুর্বল দিকগুলো তুলে ধরতে হবে। সেই সাথে প্রতিটি প্ল্যানিং, প্রমোশন কিংবা ক্যাম্পেইনের জন্যে কেপিআই নির্ধারণ করা প্রয়োজন। আর এই সমস্ত কিছুই আপনি পাচ্ছেন CDM এর দক্ষ মার্কেটিং টিমের কাছ থেকে, যা আপনার সফলতার পথকে মসৃন করবে আরও বহু গুণে।

আপনার বিজনেসের জন্যে লোগো ডিজাইন আইডিয়া থেকে শুরু করে ব্যবসার ধরণ অনুসারে আপনি কোন কোন সোশ্যাল মিডিয়া ব্যবহার করবেন, সেটিকে পরিপূর্ণভাবে গুছিয়ে দেওয়ার পাশাপাশি সৃজনশীল কন্টেন্ট লেখা তাই আপনার ব্যবসায় যদি দুশ্চিন্তামুক্ত হয়ে চালিয়ে যেতে চান, তবে আজই পরামর্শের জন্যে যোগাযোগ করুন। এছাড়া আমাদের অন্যান্য সার্ভিস সম্পর্কে জানতে কল করুন অথবা ফেসবুক পেজে ইনবক্স করুন। ধন্যবাদ। কিংবা ইমেজ ডিজাইনের বিভিন্ন ধরনের আইডিয়া এবং গাইডলাইন দিয়ে থাকি। এর ফলে আপনার ব্যবসা একদিকে যেমন লাভজনক উপায়ে পরিচালিত হবে তেমনি সুদূরপ্রসারী চিন্তা আপনার কোম্পানির স্থায়িত্বকে আরও মজবুত করবে।

has been added to your cart:
Checkout