লিংকডইন মার্কেটিং

ফেসবুকের মতন লিংকডইনেও আপনি আপনার কোম্পানির জন্যে বিজনেস পেজ তৈরি করতে পারবেন

অবাক করা তথ্য হলেও বিশ্বে ২০০ দেশের প্রায় ৪১.৪ কোটি ব্যবহারকারী লিংকডইনকে প্রফেশনাল লোকজনের নেটওয়ার্কিং এর জন্য ক্রমাগত জনপ্রিয় মাধ্যমে পরিনত করে যাচ্ছে। তবে বিশ্বব্যাপী প্রফেশনাল সাইট হিসেবে বহুল ব্যবহৃত লিংকডইন শুধু মাত্র পেশাদারী নেটওয়ার্ক বাড়াতেই সহায়তা করে না বরং কোন একটি কোম্পানির সেলস, মার্কেটিং, লিড জেনারেশন, এমনকি জব পোস্ট হায়ারিং, ইত্যাদি কাজেও অনেক বেশি কার্যকরী ভূমিকা পালন করে থাকে।

ফেসবুকের মতন লিংকডইনেও আপনি আপনার কোম্পানির জন্যে বিজনেস পেজ তৈরি করতে পারবেন এবং লোগো ও কভার পিকচার এড করতে পারবেন। এখানে আপনি চাইলে আপনার একই কোম্পানির বিজনেস পেজের শোকেসিং পেজ হিসেবে বিভিন্ন ব্র্যান্ড কিংবা সাব ব্র্যান্ডের জন্যে আলাদা করে পেজ খুলতে পারবেন। এই পেজগুলোতে আপনি আপনার কোম্পানির বিস্তারিত তথ্য, সার্ভিস এরিয়া, লোকেশন, এবং ওয়েবসাইট লিংক করতে পারবেন। সেই সাথে আপনার সার্ভিস নিয়ে বিভিন্ন ক্যাটাগরি সিলেকশন, হ্যাসট্যাগ নির্ধারণসহ পেজের বিভিন্ন সেটিংসকে ব্যবহার উপযোগী করে কমপ্লিট অপটিমাইজেশন করতে পারবেন। আর এই সকল কাজে সিডিএম আপনাকে দিচ্ছে কমপ্লিট সল্যুশন যাতে করে আপনার বিটুবি কিংবা বিটুসি বিজনেসের প্রফিট এবং পরিচিতি দুটোই বাড়ানো সম্ভব হয়।

800+400

এছাড়া আপনার প্রডাক্ট বা সার্ভিস অনুযায়ী পেজে পেইড প্রমোশনের জন্যে বিভিন্ন ধরনের কৌশল নির্ধারণ, কিওয়ার্ড রিসার্চ, লোকেশন, বিহেভিয়ার, বাজেট অপটিমাইজেশন, সিপিসি কিংবা সিপিএম নির্ধারণ সহ সকল ধরনের প্রচেষ্টার মাধ্যমে আপনার প্রডাক্ট বা সার্ভিসকে টার্গেট অডিয়েন্সের কাছে পৌঁছে দেওয়া হয়। এর সাথে এড ক্যাম্পেইনের জন্যে দক্ষ কন্টেন্ট রাইটার ও ডিজাইনার দ্বারা বিভিন্ন ধরনের কন্টেন্ট লেখা এবং ইমেজ ডিজাইন করা হয়ে থাকে।

কল করুন +৮৮০১৮৬৩৬৬৯৯২২

has been added to your cart:
Checkout