ইনস্টাগ্রাম এর আরেকটি কার্যকরী দিক হল ইনস্টাগ্রাম ইনফ্লুয়েন্সার মার্কেটিং

এখনকার সময়ে সোশ্যাল মিডিয়া গুলোর মধ্যে ফেসবুকের পরই ইনস্টাগ্রাম বিশ্বব্যাপী তরুণ প্রজন্মের কাছে বেশ জনপ্রিয়। এ সাইটটি ইমেজ ও ভিডিও শেয়ারের জন্যে বেশ ব্যবহৃত হলেও ডিজিটাল বিজনেসে বিশেষ করে অনলাইন বেজ লাইফ স্টাইল ই-কমার্স বিজনেসে এর বেশ উপকারিতা রয়েছে। কেননা আপনি চাইলেই আপনার বিজনেস ইনস্টাগ্রাম থেকে প্রডাক্ট কিংবা সার্ভিসের ফটো কিংবা ভিডিও শেয়ার করে একদিকে যেমন সেগুলোর প্রচার প্রসারে এগিয়ে থাকতে পারবেন, তেমনি আপনার ই-কমার্স সাইটের ভিজিটর এবং সেল দুটোই বৃদ্ধি পাবে।

instagram_marketing_02

এছাড়া ইনস্টাগ্রাম এর আরেকটি কার্যকরী দিক হল ইনস্টাগ্রাম ইনফ্লয়েন্সার মার্কেটিং। বিশ্বব্যাপী ছোট বড় বিভিন্ন ইনফ্লয়েন্সার প্রতিনিয়ত বিভিন্ন প্রডাক্ট কিংবা সার্ভিসকে মানুষের কাছে দারুণ সব উপায়ে তুলে ধরছেন, যা আপনার প্রডাক্ট কিংবা কোম্পানির প্রমোশন এবং ব্র্যান্ডিং এ বেশ ভূমিকা রাখে। আর তাই বলাই যায়, ইনস্টাগ্রাম মার্কেটিং ছাড়া একটি ব্যবসায়ের গ্রোথ কল্পনাও করা যায় না।

instagram_mrketing_03

আপনি যদি এখনো ইনস্টাগ্রামে কাজ না শুরু করেন অথবা কাজ করেও ভালো ফল পাচ্ছেন না- যদি এমনটা হয়, তবে সিডিএমের সাথে শুরু করে দিন আপনার ইনস্টাগ্রাম মিশন।

আপনার বিজনেস ইনস্টাগ্রাম পেজ তৈরি কিংবা এবাউট সেকশন, শপ ক্রিয়েশন, ওয়েব ইন্টিগ্রেশন ইত্যাদি সহকারে কমপ্লিট কাস্টমাইজেশন, ইমেজ কিংবা ভিডিও তৈরির পাশাপাশি আকর্ষণীয় কন্টেন্ট লেখা, কিওয়ার্ড ও হ্যাস ট্যাগ রিসার্চ সহ আপনার প্রফাইল এর ফলোয়ার বৃদ্ধি এবং কন্টেন্টের এঙ্গেজমেন্ট বাড়ানোর জন্যে অরগানিক ও পেইড উপায়ে কাজ করে থাকি। এছাড়া যারা ফেসবুকে সেল বাড়ানোর পাশাপাশি একে আরেক ধাপ এগিয়ে রাখতে চান, তাদের জন্যে ইনস্টাগ্রাম অত্যন্ত কার্যকরী একটি মাধ্যম। বিস্তারিত জানতে আমাদের কল করুন অথবা ফেসবুক পেজে ইনবক্স করুন।

আমাদের প্যাকেজ

has been added to your cart.
Checkout