গুগল অ্যাড

সার্চ ইঞ্জিন হিসেবে গুগলে প্রতিদিন বিশ্বব্যাপী কোটি কোটি ইউজার তাদের প্রয়োজনীয় তথ্যের জন্যে প্রতিনিয়ত বিভিন্ন বিষয়ের উপর সার্চ করে থাকেন

সার্চ ইঞ্জিন হিসেবে গুগলে প্রতিদিন বিশ্বব্যাপী কোটি কোটি ইউজার তাদের প্রয়োজনীয় তথ্যের জন্যে প্রতিনিয়ত বিভিন্ন বিষয়ের উপর সার্চ করে থাকেন। এদের মধ্যে কেউ কেউ বিভিন্ন প্রডাক্ট বা সার্ভিস সম্পর্কে জানতে সার্চ বারে গিয়ে এক বা একাধিক শব্দে সার্চ করেন যাকে কিওয়ার্ড বলা হয়। তাই আধুনিক তথ্য নির্ভর মার্কেটিং এর সময়ে সেই কিওয়ার্ডগুলোর ব্যবহার ধরণ, প্রকৃতি কিংবা একটা নির্দিষ্ট সময়ে সেটি কতবার ব্যবহার করা হয়ে থাকে সেগুলোর উপর ভিত্তি করে কিওয়ার্ড এনালাইসিস করা হয়। আর সেই এনালাইসিসকে কাজে লাগিয়ে দুই ভাবে সার্চ ইঞ্জিনে এগিয়ে থাকা যায়। অরগানিক উপায়ে এসইও এর মাধ্যমে সেটি সম্ভব হলেও সেটি বেশ সময় সাপেক্ষ। তাই নিজের ব্যবসাকে সার্চ ইঞ্জিন কিংবা ভার্চুয়াল জগতে এগিয়ে রাখতে গুগলে পেইড এড দেওয়া হয়ে থাকে। আর এই কাজকে সহজ করতে তথা পেইড ক্যাম্পেইন সার্ভিস প্রদানে সিডিএম বরাবরই রয়েছে সবার চেয়ে এগিয়ে।

আমরা আপনার এডকে অনেক ভালো পারফর্ম করানোর জন্যে এডভান্স কিওয়ার্ড করে থাকি। সেই সাথে সঠিক টার্গেটিং, সিপিসি, সিপিএম, বাজেট নির্ধারণ ও কন্ট্রোল এবং প্লেসমেন্টের মাধ্যমে গুগলে এড ক্যাম্পেইন করে থাকি। সার্চ ইঞ্জিনে উপরের সারিতে থাকার জন্যে বিভিন্ন ধরনের সার্চ ক্যাম্পেইন করা হয়ে থাকে ঠিক তেমনি বিভিন্ন ওয়েবসাইট কিংবা মোবাইল এপে ডিসপ্লে এড এর মাধ্যমে ওয়েব ট্র্যাফিক বা ভিজিটর বৃদ্ধি এবং কনভারশনের মধ্য দিয়ে সাইটে সেল বাড়ানো সম্ভব।

এছাড়া যারা ব্লগিং করেন অথবা এফিলিয়েট মার্কেটিং বা ড্রপ শিপিং করেন, তাদের গুগল ক্যাম্পেইনের মাধ্যমে ক্লিক এবং ভিজিটর বাড়ানোর ফলে আরও বেশি লাভবান হওয়া সম্ভব। সেই সাথে আপনি চাইলে ইউটিউবেও গুগল এডের মাধ্যমে ডিসপ্লে কিংবা ভিডিও এড ক্যাম্পেইন করতে পারবেন। অনেকে সফটওয়্যার কিংবা মোবাইল এপ ডাউনলোড বাড়াতে চান। আমরা তাদের ডাউনলোড এবং ইউজার বাড়ানোর জন্যেও আমরা কাজ করে থাকি।

বিস্তারিত জানতে আজই আমাদের কল করুন অথবা ফেসবুক পেজে ইনবক্স করুন।

কল করুন +৮৮০১৮৬৩৬৬৯৯২২