ফেসবুক মার্কেটিং

যত্রতত্র উপায়ে বুস্টিং এর নামে অর্থের শ্রাদ্ধ না করে নিয়ম মেনে এড দিন

এখনকার সময়ে অনলাইন ব্যবসায় আপনার প্রডাক্ট বা সার্ভিসকে বিপুল সংখ্যক মানুষের কাছে পৌঁছে দেওয়া থেকে শুরু করে এর চাহিদা বাড়ানো, বাজার তৈরি করা কিংবা ব্যবসাকে লাভজনক উপায়ে পরিচালনা করার ক্ষেত্রে ফেসবুকের ব্যবহার দিন দিন বৃদ্ধি পাচ্ছে। সেই সাথে পাল্লা দিয়ে বাড়ছে বিজ্ঞাপন দেওয়ার প্রবণতা। কিন্তু সবাই কিন্তু সফলতার মুখ দেখতে পায় না। এর সব চেয়ে বড় কারণ হল নিয়ম না মেনে অপরিকল্পিত উপায়ে ফেসবুক বুস্টিং এর নামে অর্থের অপচয় করা। আর এই অপচয়ের কারণে অনেকের ব্যবসা আজ বন্ধ হবার পথে। সেই সাথে ফেসবুকের গাইডলাইন না মেনে নিজের মনগড়া উপায়ে এড দেওয়ার কারণে অনেকেরই এড ম্যানেজার ব্লক বা ডিজএবেল হয়ে যায়, যা ব্যবসার জন্যে খুবই ক্ষতিকর। এতে করে ফেসবুকের পেজ ব্যান হবারও সম্ভাবনাও থাকে।

আপনার আরওআই অর্থাৎ রিটার্ন অন ইনভেস্টমেন্ট ঠিক রাখতে হলে আপনাকে সঠিক পরিকল্পনা সহকারে আপনার প্রডাক্ট বা সার্ভিস অনুযায়ী খুবই কৌশলী হয়ে ফেসবুক এড দিতে হবে। সেই সাথে আপনার পেজের রেসপন্স রেট কোন সময় কেমন থাকে অর্থাৎ আপনার অডিয়েন্সরা কোন সময় বেশি একটিভ থাকে কিংবা কোন ধরনের পোস্টে কি ধরনের ফিডব্যাক আসে এই সমস্ত কিছুর তথ্যকে নিখুঁতভাবে বিশ্লেষণ করতে হবে। পাশাপাশি আকর্ষণীয় পোস্ট ডিজাইন আইডিয়া জেনারেশন এবং আকর্ষণীয় পোস্ট কন্টেন্ট সহকারে সঠিক টার্গেট গ্রুপ বা অডিয়েন্স সেট করা, বাজেট, কিওয়ার্ড রিসার্চ, জিওগ্রাফিক্যাল পজিশন ইত্যাদি নির্ধারণ করেই আপনাকে ফেসবুকে এড পরিচালনা করতে হবে।

800+400

হয়ত ভাবছেন ব্যবসার চাপ সামলে এত সব কাজ কিভাবে করবেন কিংবা নির্ভর যোগ্য প্রতিষ্ঠানই বা কোথায় পাবেন?

আপনার ব্যবসাকে সচল রাখতে ফেসবুকের সকল গাইডলাইন মেনে তথ্য নির্ভর ফেসবুক মার্কেটিং এর যুগান্তকারী সমাধান নিয়ে সিডিএম এলো আপনার পাশে। আমাদের এই কমপ্লিট সার্ভিসে আপনি পাবেন ব্যবসার ধরণ অনুযায়ী এড প্ল্যানিং থেকে শুরু করে কন্টেন্ট ডিজাইন, ডেভেলপমেন্ট, কিওয়ার্ড/ হ্যাশ ট্যাগ রিসার্চ, পিক্সেল সেট আপ, কনভার্শন ট্র্যাকিং সহ সকল প্রকার সল্যুশন।

আমাদের সার্ভিস মাত্র ৫৫০০ থেকে শুরু

স্টার্টার প্যাকেজ

এস এম ই প্যাকেজ

কর্পোরেট প্যাকেজ

has been added to your cart:
Checkout