ইমেইল মার্কেটিং এর মাধ্যমে একই সাথে হাজার কিংবা লক্ষ লক্ষ কাস্টমারের কাছে নিজের পণ্য কিংবা সেবা সংক্রান্ত তথ্য শেয়ার করতে পারবেন।

আপনার B2B কিংবা B2C ব্যবসায় বিশাল সংখ্যক কাস্টমারের কাছে নিজের প্রডাক্ট কিংবা সার্ভিসকে প্রমোশন করা থেকে শুরু করে প্রতিনিয়ত বিভিন্ন তথ্য সংবলিত নিউজলেটার কিংবা সেলসকে বেগবান করতে ইমেইল মার্কেটিং খুবই জনপ্রিয়। আপনি যদি একজন অনলাইন ভিত্তিক সেলার হয়ে থাকেন অথবা আপনি ই কমার্স, অ্যাফিলিয়েট কিংবা ড্রপ শিপিং এর সাথে যুক্ত থাকেন, তবে ইমেইল মার্কেটিং আপনার জন্যে খুবই গুরুত্বপূর্ণ।

মূলত ইমেইল মার্কেটিং এর মাধ্যমে একই সাথে হাজার কিংবা লক্ষ লক্ষ কাস্টমারের কাছে নিজের পণ্য কিংবা সেবা সংক্রান্ত তথ্য শেয়ার করতে পারবেন। মূলত ইমেইল মার্কেটিং এ দুটি বিষয় খুবই গুরুত্বপূর্ণ। তার মধ্যে প্রথমটি হল সঠিক টার্গেট অডিয়েন্স নির্ধারণ করে ভ্যালিড ইমেইল লিস্ট বের করা। এরপর ইমেইলের সাবজেক্ট লাইনকে আকর্ষণীয় করে দিতে হবে। এতে করে একদিকে যেমন ইউজারের কাছে ইমেইলটি অর্থপূর্ণ হয়ে উঠবে তেমনি ইমেইল ওপেনিং রেট বেড়ে যাবে। ফলে ইমেইলের ভেতরে থাকা ইনফরমেশন যেমন কাস্টমারের কাছে পৌঁছে যাবে, সেই সাথে কল টু একশন বা ডেসটিনেশন লিংকে ক্লিকের মাধ্যমে ইউজারের ওয়েবসাইট ভিজিট করার সম্ভাবনা এবং সেল আরও বৃদ্ধি পাবে।

800+400

হয়ত ভাবছেন এত সব কিছু কিভাবে করবেন, এই তো? আপনার জন্যে বেস্ট লেভেলের সার্ভিস নিয়ে আমরা আছি আপনার পাশে। উল্লেখিত সকল সার্ভিসের পাশাপাশি আমরা আপনাকে থিম, ইমেইলে ব্যবহৃত ছবি, কিংবা নিউজলেটার ডিজাইনে সহায়তা করে থাকি। এছাড়া প্রতিটি ইমেইল ক্যাম্পেইনের পর ইমেইল ওপেনিং রেট, কনভার্সন ইত্যাদি সহকারে রিপোর্ট দিয়ে থাকি। সেই সাথে আমরা শতভাগ স্পামিং মুক্ত এবং রেগুলার আপডেট করা লিড ডাটাবেজ ইমেইল মার্কেটে ব্যবহার করে থাকি, যা আপনার ব্যবসাকে লাভজনক করার পাশাপাশি কাস্টমার রিটেনশন পেতেও বেশ সহায়ক।