ব্রান্ডিং

কোন কোম্পানির ব্র্যান্ড আইডেন্টিটি হিসেবে পরিচিত লোগো প্রতিযোগিতা মূলক বাজারে সেই কোম্পানির স্বকীয়তা প্রকাশ করে থাকে।

আর সেই লোগো হতে হবে অর্থপূর্ণ এবং কোম্পানির বিজনেসের সাথে সাদৃশ্যপূর্ণ। পাশাপাশি এর ডিজাইনে ব্যবহৃত কালার, ফন্ট বা টাইপোগ্রাফি ইত্যাদি ব্র্যান্ড গাইডলাইন মেনে যেমন তৈরি করতে হয়, তেমনি নজরকাড়া ডিজাইনে সৃজনশীলতা এবং নান্দনিকতার ছোঁয়া প্রকাশিত হওয়া অনেক বেশি তাৎপর্যপূর্ণ।

এখনকার ডিজিটাল ব্যবসার যুগ তথা ফেসবুক ভিত্তিক ব্যবসার শুরুতেই পেজের সুন্দর ডিজাইনের কভার ফটোর পাশাপাশি প্রফাইল পিকচারের স্থানে আপনার ব্যবসার প্রতীক হিসেবে সুন্দর ডিজাইনের একটি লোগোর প্রয়োজন হয়ে থাকে। এছাড়া ব্যবসায় প্রচার বাড়াতে ভিজিটিং কার্ড, ফ্ল্যায়ার, পোস্টার থেকে শুরু সকল স্থানে লোগো ব্যবহৃত হয়। তাই আপনার দুশ্চিন্তা দূর করতে ভালো মানের লোগো ডিজাইনের জন্যে সিডিএম সব সময়ই আছে আপনার পাশে।

800+400

ব্যবসার প্রসার কিংবা ব্র্যান্ড আইডেন্টিটি প্রকাশের জন্যে আমরা এই পর্যন্ত বহু কোম্পানির জন্যে দারুণ সব লোগো তৈরি করেছি, যারা বর্তমানে অত্যন্ত সুনামের সাথে ব্যবসা পরিচালনা করে আসছেন। আপনার ব্যবসার ধরন বুঝে স্টাইলিশ ডিজাইন, কালার কম্বিনেশন, মানানসই ফন্ট সহকারে দক্ষ ডিজাইনার দ্বারা আমরা লোগো ডিজাইন করে থাকি, যা প্রতিযোগিতার বাজারে আপনার একটি অনন্য অবস্থান সুনিশ্চিত করতে সহায়ক ভূমিকা পালন করে থাকে। বিস্তারিত তথ্যের জন্যে আমাদের আজই কল করুন অথবা ফেসবুক পেজে ইনবক্স করুন।

has been added to your cart:
Checkout