ভিডিও & এনিমেশন

আপনি যদি আপনার প্রডাক্ট বা সার্ভিসের প্রমোশন কিংবা সেলস পেতে চান, তবে সেই ক্ষেত্রে ডিজিটাল প্ল্যাটফর্মে আপনি কত বেশি সৃজনশীল ও আকর্ষণীয় উপায়ে মার্কেটিং কৌশল নির্ধারণ এবং সেটির কতটুকু বাস্তবায়ন করে থাকেন তার উপর আপনার সামগ্রিক সফলতা নির্ভর করবে। এখনকার সময়ে ভার্চুয়াল মাধ্যমে প্রমোশনে ডিজিটাল কন্টেন্টের চাহিদা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। আপনার যদি অনলাইনে বা ইকমার্স বিজনেস থাকে তবে আপনাকে প্রথম থেকেই আপনার অডিয়েন্স অনুযায়ী কন্টেন্ট তৈরি করতে হবে। কন্টেন্ট বেশ কয়েক ধরনের হলেও বর্তমান সময়ে ইমেজের পাশাপাশি মোশন ভিডিও এবং এনিমেশনের চাহিদা এবং ব্যবহার দুটোই বৃদ্ধি পাচ্ছে।

আপনি হয়ত ইমেজ কিংবা রিটেন কন্টেন্টে যতটা না প্রকাশ করতে পারবেন, তার চেয়েও বেশি কিছু বিস্তারিত ভাবে অল্প সময়ে সহজেই অডিয়েন্স এর কাছে পৌঁছে দিতে পারবেন। এতে করে আপনার কোম্পানির ও ব্র্যান্ডের পরিচিতি বাড়বে। ঠিক একই ভাবে আপনার নিত্য নতুন প্রডাক্ট কিংবা সার্ভিস সম্পর্কে মানুষের মধ্যে আগ্রহ তৈরি করা সম্ভব হবে। পাশাপাশি বিভিন্ন প্রডাক্টের ব্যবহারবিধি, অফার, প্রমোশন ইত্যাদির জন্যেও মোশন ভিডিও অনেক বেশি কার্যকরী। এছাড়া কোম্পানির ব্র্যান্ড পরিচিতির জন্যে ছোট ছোট প্রমো ভিডিও, মোশন লোগো, ইত্যাদির জন্যেও মোশন ভিডিও দরকার হয়। আবার আপনি যদি ইউটিউবার হয়ে থাকেন কিংবা ইউটিউব, ফেসবুকে বিভিন্ন ধরনের ভি-ব্লগ, ভিডিও কন্টেন্ট নিয়ে কাজ করেন, সেই সকল ভিডিওতে ইন্ট্রো ভিডিও ক্লিপ এর প্রয়োজন হয়।

অন্যদিকে অনেকেই বিভিন্ন ধরনের প্রডাক্ট বা সার্ভিসের টুডি বা থ্রিডি প্রেজেন্টেশন, বিভিন্ন ক্যারেক্টার ডিজাইন সহ প্রডাক্ট কিংবা সার্ভিসের বিস্তারিত অংশকে আরও ডাইন্যামিকভাবে উপস্থাপনের জন্যে ভিডিও এনিমেশন করতে চান। প্রডাক্টের পার্টস, রিয়েল এস্টেট, অটোমোবাইলসহ বিভিন্ন সেক্টরের বিজ্ঞাপনের জন্যে এনিমেশন ভিডিও ইউজার ও ক্রেতাদের কাছে আকর্ষণীয়ভাবে উপস্থাপনের জন্যে বেশ কার্যকরী। আপনি কি দক্ষ একজন মোশন ডিজাইনার কিংবা এনিমেটর খুঁজছেন? তবে আজই আমাদের দক্ষ টিম থেকে সার্ভিস গ্রহণ করে নিজের ব্যবসায় আনুন নতুনত্ব সফলতার ছোঁয়া। বিস্তারিত জানতে আমাদের কল করুন অথবা ফেসবুক পেজে ইনবক্স করুন।

Animation Packages

Motion packages

Explanation Video packages

কল করুন +8801311478278